আজ || মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


তালায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু হবে ২৪ এপ্রিল

তালা (সাতক্ষীরা) ॥  সাতক্ষীরা তালা বাজার এলাকায় বিভিন্নস্থানে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু হবে ২৪ এপ্রিল বুধবার সকালে। তালা উপজেলা প্রশাসন বাস্তবায়নে ও তালা উপজেলা নাগরিক কমিটি সার্বিক-সহযোগিতায় এই পরিষ্কার পরিচ্ছনতা অভিযান শুরু হবে।
পরিষ্কার পরিচ্ছনতা উদ্বোধন করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিন।
পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যদের অংশ নেওয়ার জন্য আহবান জানিয়েছেন উপজেলা নাগরিক কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়াদ্দার।
উপজেলা নাগরিক কমিটি সম্পাদক সফিকুল ইসলাম বলেন, তালা বাজার এলাকায় ময়লাখানা না থাকায় বাড়ীর সকল ময়লা/ আবর্জনা ড্রেনে ফেলার কালণে ড্রেনগুলি বন্ধ হয়ে পানি নিস্কাশনে বাধাগ্রস্থ হচ্ছে। বৃষ্টির মৌসুম শুরুতে পূর্বে ড্রেনগুলি পরিস্কার করা প্রয়োজন। আগামী ২৪ ও ২৫ এপ্রিল উপজেলা প্রশাসন বাস্তবায়নে ও উপজেলা নাগরিক কমিটি সার্বিক-সহযোগিতায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের কাজ করা হবে।


Top